fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিনোদন

এবার নয়া ভূমিকায় টেনিসের রানি সানিয়া মির্জা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০২০ ১১:৪৩ : অপরাহ্ণ

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা এবার অভিনয় জগতে পা রাখতে যাচ্ছেন। তবে বড় পর্দায় নয়, ছোট পর্দায়। প্রথম ভারতীয় টেনিস তারকা হিসাবে সানিয়াকে দেখা যাবে ‘নিষেধ এলোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে।

এর আগে একাধিকবার সিনেমার নামার প্রস্তাব পেয়েছিলেন সানিয়া। তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি। তবে এবার অনুরোধের ঢেঁকি গিললেন সানিয়া।

ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো বলছে, সানিয়া একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। এমটিভিতে গত জানুয়ারিতে সম্প্রচারিত হয়েছিল ‘নিষেধ’ শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ হতে যাচ্ছে। এই ওয়েব সিরিজে সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

এই ওয়েব সিরিজে তরুণ কাপলদের ভূমিকায় অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ এবং প্রিয়া চৌহান। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন।জানা গেছে, এই ওয়েব সিরিজে টিউবারকিউলসিস (টিবি রোগ) নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে।

টেনিস তারকা সানিয়া বলেছেন, ‌আমাদের দেশে বহুদিনের পুরনো একটা ব্যাধির নাম যক্ষ্মা। অর্ধেকের বেশি রোগীর বয়স ৩০ বছরের নীচে। তাই এই রোগ নিয়ে ধারণা পাল্টানোর চেষ্টা করতে হবে।

তিনি আরও বলেছেন, এই রোগের ঝুঁকি সব সময় থেকে যায়। করোনা অতিমারির ফলে ঝুঁকি আরও বেড়েছে। যক্ষ্মা আটকানো এখন আরও কঠিন হয়ে উঠেছে। তার জন্যই এটা করছি। আশা করছি আমার উপস্থিতি যক্ষ্মার বিরুদ্ধে সম্মিলিত লড়াইয়ে সাহায্য করবে। আনবে ইতিবাচক পরিবর্তনও।

নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এর সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচার করা হবে।


আরও খবর