রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ | ৮ বৈশাখ, ১৪৩১ | ১১ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

লাইফ সাপোর্টে অভিনেতা আজিজুল হাকিম


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৩ নভেম্বর, ২০২০ ৩:২৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে আছেন দেশের অন্যতম জ্যেষ্ঠ অভিনেতা আজিজুল হাকিম। গতকাল সন্ধ্যায় বমি বাড়তে শুরু করলে তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার ভোরে এ অভিনেতাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান জানান।

শুরুতে ডায়রিয়া ও পরে নমুনা পরীক্ষায় তাঁর কোভিড-১৯ ধরা পড়ে। শুরুতে চিকিৎসক স্বজনদের পরামর্শে তিনি বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। পরে অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আজিজুল হাকিমের পরিবারের সবাই করোনায় আক্রান্ত। স্ত্রী জিনাত হাকিম এবং ছেলে রেদওয়ান হাকিম করোনায় আক্রান্ত হলেও তাঁরা এখন কিছুটা সুস্থ। শ্বশুরবাড়িতে থাকা তাঁদের মেয়ে নাযার নমুনা পরীক্ষা করতে দেওয়া হয়েছে।

চলতি সপ্তাহের শুরুতে হঠাৎ ডায়রিয়ায় আক্রান্ত হন অভিনেতা আজিজুল হাকিম। তারপরই পর্যায়ক্রমে অসুস্থ হয়ে পড়েন জিনাত হাকিম। ৯ নভেম্বর নমুনা পরীক্ষা করালে তাঁর কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। পরদিন আজিজুল হাকিমের দুর্বলতা বেড়ে গেলে ছেলেসহ তিনিও নমুনা পরীক্ষা করান। পরীক্ষায় তাদেরও কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়।

নব্বই দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন আজিজুল হাকিম। পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে ব্যাপক পরিচিত পেয়েছেন এই অভিনেতা। নিয়মিত অভিনয় করছেন এখনও। তার সহধর্মিণী জিনাত হাকিম নিজেও একজন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা। তাদের দুই সন্তান, মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর