বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিনোদন

এক সিনেমায় দেখা যাবে শাহরুখ ও সালমানকে


প্রকাশের সময় :১০ নভেম্বর, ২০২০ ১২:৪৭ : পূর্বাহ্ণ

ভারতে করোনার বিস্ফোরণে থমকে আছে বলিউডমহল । মুক্তি পাচ্ছে না ভালো কোনো ছবি, সিনেপ্রেমীদের মুখে মুখে ঘুরছে না কোনো গান বা ডায়ালগ।

এমন পরিস্থিতিতে বলিউডকে ফের চাঙ্গা করতে নতুন খবর নিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান ও বলিউড ভাইজান সালমান খান। এবার একসঙ্গে স্ত্রিন শেয়ার করতে যাচ্ছেন তারা।

ভারতের শোবিজভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার জানিয়েছে, ‘পাঠান’ সিনেমা দিয়ে আবারও অভিনয়ে ফিরতে যাচ্ছেন বলিউডের কিং খ্যাত শাহরুখ খান। প্রায় দুই বছর পর আবারও শুটিং সেটে ফিরছেন তিনি। চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু হচ্ছে এই সিনেমাটির।

‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে দেখতে পাওয়া যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। তবে চমকের বিষয়, এই সিনেমাতে শাহরুখের সাথে অভিনয় করতে দেখা যাবে সালমান খানকেও।

বলিউডলাইফ ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে, ‘পাঠান’ সিনেমায় অভিনয় করবেন ভাইজান খ্যাত সালমান খান। এতে অতিথি চরিত্রে হাজির হবেন তিনি। এর আগেও, শাহরুখের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যায় সালমানকে। সিনেমাটির ‘ইশকবাজি’ গানে একসঙ্গে এই দুই তারকাকে স্ক্রিণে দেখা যায়।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমাটির পরিচালক হিসেবে থাকছেন সিদ্ধার্থ আনন্দ।

ছবির শুরুর শুটিং মুম্বাইতে হবে, যেখানে শুধু শাহরুখ অংশ নেবেন। দীপিকা ও জন আগামী বছরের শুরুতে সিনেমাটির বাকি শুটিং করবেন। আগামী বছরের জুনের মধ্যেই সিনেমাটির শুটিং শেষ করতে চাইছেন নির্মাতারা।


আরও খবর