রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আবহাওয়া

এই সপ্তাহে বৃষ্টির আভাস দিলো আবহাওয়া অফিস


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৪ ফেব্রুয়ারি, ২০২৪ ১২:৫১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

এই সপ্তাহের শেষদিকে আবারও বৃষ্টি হতে পারে। আগামী মঙ্গল ও বুধবার ঢাকাসহ দক্ষিণাঞ্চলে হালকা বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃষ্টিপাতের পর তাপমাত্রা কমে আগামী শুক্রবার থেকে দেশের কোনো কোনো অঞ্চলে মৃদু শৈত্যপ্রবাহের আশঙ্কার কথা জানিয়েছেন আবহাওয়াবিদরা।

আজ রোববার আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস বলছে, আজ আবহাওয়া আংশিক মেঘলা আকাশসহ শুষ্ক থাকতে পারে। পাশাপাশি শেষরাত থেকে সকাল পর্যন্ত নদী অববাহিকায় ঘন থেকে মাঝারি ধরনের কুয়াশা এবং অন্যত্র হালকা থেকে মাঝারি কুয়াশা পড়তে পারে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, ৬ ফেব্রুয়ারি পর্যন্ত রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে। অবশ্য বর্ধিত পাঁচ দিনের পূর্বাভাসে বলা হয়েছে, রাতের তাপমাত্রা হ্রাস পেতে পারে।

আবহাওয়াবিদ মুহাম্মদ আবুল কালাম মল্লিক জানান, আগামী মঙ্গল ও বুধবার হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ঢাকাসহ দক্ষিণাঞ্চলে এই বৃষ্টি হতে পারে। বৃষ্টির পর রাতের দিকে তাপমাত্রা সামান্য কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, গতকাল শনিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল দিনাজপুরে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া সর্বোচ্চ তাপমাত্রা ২৯ ডিগ্রি ছিল সীতাকুণ্ডে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর