শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

খালেদা জিয়ার কেবিনে অজ্ঞাত যুবকের ঢোকার চেষ্টা, রহস্যজনক বলছে বিএনপি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ ডিসেম্বর, ২০২৩ ১:১৯ : অপরাহ্ণ
গতকাল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টাকালে সুজন নামের এই যুবককে আটক করা হয়। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কেবিনে অজ্ঞাত এক যুবক প্রবেশের চেষ্টার ঘটনায় গভীর উদ্বেগ জানিয়েছে বিএনপি। বিষয়টি রহস্যজনক বলছে দলটি।

আজ রোববার সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কেবিনে অপরিচিত ও সন্দেহভাজন যুবকের প্রবেশের চেষ্টা গভীর উদ্বেগজনক। দীর্ঘদিন গুরুতর অসুস্থ দেশনেত্রী হাসপাতালের মতো নিরাপদ জায়গায় থাকলেও তার নিরাপত্তা কেন এতো দুর্বল রাখা হয়েছে সেটি জেনে দেশবাসী বিস্মিত।

এই বিএনপি নেতা বলেন, খালেদা জিয়ার মতো একজন জনপ্রিয় নেত্রী যিনি তিনবারের প্রধানমন্ত্রী ছিলেন তার নিরাপত্তা বেষ্টনী ভেদ করে কীভাবে একজন অজ্ঞাতনামা যুবক কেবিনের ভেতরে ঢোকার চেষ্টা চালায় সেটি অত্যন্ত রহস্যজনক এবং জনমনে গভীর সংশয় সৃষ্টি করেছে। হাসপাতালে দেশনেত্রীর কেবিনে যুবকের প্রবেশের চেষ্টা কোনো গভীর চক্রান্তের অংশ কি না সেটি নিয়েও মানুষের মাঝে বিশাল প্রশ্ন দেখা দিয়েছে।

বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আমি এই ঘটনায় বিচলিত ও গভীর উদ্বেগ প্রকাশ করছি। হাসপাতালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিরাপত্তা জোরদার করার জোর আহবান জানাচ্ছি।

আরও পড়ুন: হাসপাতালে খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা, আটক ১

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর