শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ঢাকায় ছাত্রলীগের সমাবেশে পুলিশের এএসআই


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৩৩ : অপরাহ্ণ
এএসআই মো. নুরুজ্জামান সাগর।
Rajnitisangbad Facebook Page

সরকারি কাজে সুনামগঞ্জের উদ্দেশে স্টেশন থেকে বের হয়ে ঢাকায় ছাত্রলীগের সমাবেশে যোগ দিয়েছেন পুলিশের একজন সহকারী উপপরিদর্শক (এএসআই)। তিনি ধর্মপাশা কোর্টের জিআরও (জেনারেল রেকর্ডস অফিস) এএসআই (নিরস্ত্র) মো. নুরুজ্জামান সাগর।

তার সমাবেশে যোগ দেওয়ার বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড থেকে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্র সমাবেশে যোগদানের উদ্দেশে বাসে রওনা দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে সাদা টি-শার্ট, গলায় ঝুলানো চশমা ও হাতে ঘড়ি পরিহিত অবস্থায় নুরুজ্জামানকে বাসের সামনের সারির সিটে বসে থাকতে দেখা যায়। তার পাশের সিটে বসে থাকতে দেখা যায় সুনামগঞ্জ পৌর শাখার জাতীয় শ্রমিক লীগের সদস্যসচিব তৈয়বুর রহমান রাজকে। তখন গাড়িতে সবাই স্লোগান দিচ্ছিলেন।

তৈয়বুর রহমান রাজ একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘এএসআই নুরুজ্জামান সাগরের বাড়ি শায়েস্তাগঞ্জে। তিনি তার অসুস্থ ছেলেকে দেখতে আসছে।’

এএসআই সাগর ঢাকায় ছিলেন, তাকে দেখা গেছে-এমন প্রশ্নের সরাসরি জবাব না দিয়ে তিনবার তিন ধরনের কথা বলেন রাজ।

এ ব্যাপারে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক জেলা ছাত্রলীগের এক সহসভাপতি একটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন, এএসআই নুরুজ্জামান সাগর ঢাকায় ছাত্রলীগের সমাবেশে গিয়েছিলেন।

নুরুজ্জামান সাগরের বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

সুনামগঞ্জ কোর্ট উপপরিদর্শক (এসআই) রুকনুজ্জামান বলেন, ‘এএসআই নুরুজ্জামান সাগর সুনামগঞ্জ সদর কোর্টে সরকারি কাজে সরকারিভাবে সুনামগঞ্জ গেছেন। ঢাকায় গিয়ে থাকলে আমার জানা নাই।’

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ এহসান শাহ বলেন, ‘খোঁজখবর নিচ্ছি। অনুমতি ছাড়া কেউ কোথাও গেলে তদন্ত সাপেক্ষে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, আজ শুক্রবার বিকেলে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্র সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ। সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আরও পড়ুন: হিলারি ক্লিনটন আদেশ দিয়ে পদ্মা সেতুর টাকা বন্ধ করেছিলেন: শেখ হাসিনা

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর