সোমবার, ১৩ মে, ২০২৪ | ৩০ বৈশাখ, ১৪৩১ | ৪ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৩ আগস্ট, ২০২৩ ১২:২৬ : অপরাহ্ণ
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
Rajnitisangbad Facebook Page

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন। স্ত্রী রাহাত আরা বেগমও তার সঙ্গী হচ্ছেন। তিনিও সেখানে চিকিৎসা নেবেন।

বৃহস্পতিবার রাজধানীর শাহজালাল বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে মির্জা ফখরুল সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করবেন। সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তিনি চিকিৎসা নেবেন।

আর রাহাত আরা বেগম র‌্যাফেলস হাসপাতালে চিকিৎসা নেবেন। এই হাসপাতালেই কিছুদিন আগে তার অস্ত্রোপচার করা হয়েছিল।

কয়েক বছর আগে মির্জা ফখরুলের ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। এ ছাড়া তার গলার ধমনিতে রক্ত সঞ্চালনেও জটিলতা সৃষ্টি হয়েছিল। তখন সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তার চিকিৎসা হয়। ফলোআপ চিকিৎসার জন্য তাকে কিছুদিন পরপর সিঙ্গাপুর যেতে হয়।

মির্জা ফখরুল বলেন, নতুন করে তার শারীরিক কিছু জটিলতা দেখা দিয়েছে। সে কারণে চিকিৎসকদের পরামর্শে জরুরি ভিত্তিতে তাকে সিঙ্গাপুর যেতে হচ্ছে।

বিএনপির মহাসচিব জানান, তারা স্বামী-স্ত্রী দুজনেই অসুস্থ। তার স্ত্রীর ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নেওয়া ছিল। আর ফখরুলের নতুন কিছু জটিলতা দেখা দিয়েছে। দেশবাসীর কাছে তিনি সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এর আগে গত ১৫ জানুয়ারি তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর গত ফেব্রুয়ারিতে চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর যান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর