বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রাম শিল্পকলায় ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক চিত্র প্রদর্শনী


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :১০ জুন, ২০২৩ ৩:১৫ : অপরাহ্ণ
চট্টগ্রাম শিল্পকলায় ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক চিত্র প্রদর্শনীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর চিত্রকর্ম নিয়ে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক চার দিনব্যাপী চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার ব্যতিক্রমী এ চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেবাশীষ পাল দেবু বলেন, এ চিত্র প্রদর্শনী থেকে মানুষ বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানতে পারবে। বঙ্গবন্ধুর প্রত্যাশা ছিল একটি উন্নত ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ। সেই বাংলাদেশ বিনির্মানে এ চিত্রকর্ম অনুসরণ করে বঙ্গবন্ধুর চিন্তাধারায় আগামী প্রজন্ম দেশ প্রেমে উদ্ভূদ্ধ হয়ে সঠিক ধারায় চলবে, দেশ গড়ায় আত্মনিয়োগ করবে-এটাই আমি বিশ্বাস করি।

তিনি এ রকম ব্যতিক্রমধর্মী চিত্র প্রদর্শনীর আয়োজন করায় চিত্রশিল্পীকে ধন্যবাদ জানান।

শিল্পী এ্যালেন অনিক ভট্টাচার্যের পরিকল্পনায় এই চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বাসব শীল এর সভাপতিত্বে এবং দিলরুবা খানমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও রাজনীতিবিদ খায়রুল ইসলাম ককসি।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক বিশ্বজিৎ রঞ্জন দত্ত, মো. ইসমাইল, মারুফুল ইসলাম মারুফ, যুবায়ের হোসেন অভি, তানবির বিন হাসান, বিভো দেবনাথ, মাকসুদুর রহমান, মো. শোয়েব, সৈয়দ সুলতান ফাহিম, হারুনুর রশিদ শামিউল, ইফতেখার উদ্দিন ইফতি, বিনয় দে, রুবি আক্তার, পলাশ চক্রবর্তী, প্রান্তি ভট্টাচার্য, শাফায়েত, চন্দ্রিকা ভৌমিক, তানজুম মুন্সি প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর