শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

বিএনপি পাকিস্তানের দালাল: কাদের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৫ মার্চ, ২০২৩ ৮:০৫ : অপরাহ্ণ
ওবায়দুল কাদের
Rajnitisangbad Facebook Page

বিএনপিকে পাকিস্তানের দালাল আখ্যায়িত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবসে বিএনপির কোনো কর্মসূচি নেই কেন? বিএনপির চেতনায় পাকিস্তান। এদের প্রতিহত, প্রতিরোধ ও পরাজিত করতে হবে।

আজ শনিবার বিকালে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে সব অপশক্তি, সাম্প্রদায়িক ও জঙ্গিবাদি অপশক্তির মুখপাত্র মির্জা ফখরুল। যারা বলে পাকিস্তান আমল ভালো ছিল, তারা আসলে পাকিস্তানের সেবাদাস, পাকিস্তানের দালাল।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, একাত্তরের গণহত্যার জন্য একটিবারের জন্যও পাকিস্তান দুঃখ প্রকাশ করেনি, ক্ষমা চায়নি। তারা ৩-৪ লাখ লোক আমাদের ওপর চাপিয়ে দিয়েছে। তাদের নাগরিকদের ফিরিয়ে নেয়নি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী আলোচনা সভায় সভাপতিত্ব করেন।

এতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ূন কবিরসহ মহানগর আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর