বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আন্তর্জাতিক

নাচে গানে নতুন বছরকে বরণ করবে সৌদি আরব


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০২২ ১০:৫১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুত বিশ্বের বিভিন্ন দেশ। ইতোমধ্যে বিশ্বের বড় বড় দেশগুলো সকল আয়োজন সম্পন্ন করেছে। খ্রিষ্ট নববর্ষকে বরণ করে নিতে প্রস্তুতি গ্রহণ করেছে সৌদি আরবও। দেশটির বড় বড় শহরের হোটেল মোটেলগুলো নতুন রূপে সেজেছে।

ইংরেজি নতুন বছরকে বরণ করতে সৌদি আরবের যেসব শহরে বিভিন্ন উৎসবের আয়োজন করেছে তা তুলে ধরেছে দেশটির জনপ্রিয় সংবাদ মাধ্যম আরব নিউজ।

আইইউয়া
সৌদি আরবের পরিবর্তনশীল শহর আইইউয়া। বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে এই শহরটি নতুন রূপে সাজে। এবার নতুন বছরকে বরণে সেজেছে শহরটি। এ শহরের বিভিন্ন হোটেল এবং রেস্টুরেস্টগুলোতে বিভিন্ন সুবিধা দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করা হচ্ছে। বলা হচ্ছে নতুন বছরকে বরণ করতে আয়োজন করা হয়েছে নাচ গানেরও।

আলখোবার
সৌদির এ শহরটি বিভিন্ন উৎসবে নতুন করে সাজে। এবারও তার ব্যতিক্রম নয়। ঘড়ির কাঁটায় ঠিক বারো বাজলেই আনন্দে মেতে উঠবে শহরটি। শহরটিতে অনেক হোটেল ও রেস্টুরেল রয়েছে। এসব রেস্টুরেস্ট ও হোটেলগুলো পর্যটকদের আকৃষ্ট করতে নতুন অফারের ছড়াছড়ি মেলে ধরেছে।

রিয়াদ
নববর্ষকে বরণে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে রিয়াদ। ইংরেজি বর্ষকে বরণে আতোশবাজিসহ আয়োজন করা হবে নাচ ও গানের। এছাড়া থাকবে জমকালো কনসার্টের আয়োজন।

আরও পড়ুন: পরী মণির স্ট্যাটাস, রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর