শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা অন্যান্য

রোববার খুলছে সুপ্রিম কোর্ট


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ অক্টোবর, ২০২২ ৬:৫১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

৪৪ দিন বন্ধ থাকার পর আগামীকাল রোববার থেকে নিয়মিত হচ্ছে সুপ্রিম কোর্টের কার্যক্রম।

গত ২ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত বন্ধ ছিল দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট। সাপ্তাহিক, সরকারি ছুটিসহ সুপ্রিম কোর্টের অবকাশকালীন সময় মিলে ৪৪ দিন বন্ধ ছিল সুপ্রিম কোর্ট।

খোলার দিন থেকে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে গঠিত ৫৫টি বেঞ্চে শুনানির জন্য মামলার কার্যতালিকা প্রকাশ করা হয়েছে।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে বেঞ্চে আগামীকাল রোববারের কার্যতালিকায় শুনানির জন্য ১৬৫৮টি মামলা রয়েছে।

অবকাশকালীন ছুটি শেষে আগামীকাল রোববার ১৬ অক্টোবর প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও সুপ্রিম কোর্টের বিচারপতিরা আইনজীবীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন।

রেজিস্ট্রার জেনারেল মো: গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার অনুরোধ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধান বিচারপতি ও সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিরা চলমান অবকাশকালীন ছুটির পর প্রথম কার্যদিবস আগামী রোববার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অ্যাটর্নি জেনারেল, আইনজীবী সমিতির সভাপতি ও সম্পাদক এবং আইনজীবীদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন। মূল ভবনের ভেতরের লনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর