মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

মুনিয়ার মৃত্যু: শারুনের সাবেক স্ত্রী মীম গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ ফেব্রুয়ারি, ২০২২ ৭:৩৮ : অপরাহ্ণ
মুনিয়া ও মিম
Rajnitisangbad Facebook Page

রাজধানীর গুলশানের অভিজাত ফ্ল্যাটে কলেজশিক্ষার্থী মোসারাত জাহান মুনিয়া মৃত্যুর ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় এজাহারভুক্ত আসামি সাইফা রহমান মিমকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আজ মঙ্গলবার দুপুরের পর মিমের ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তাকে পিবিআইয়ের স্পেশাল ক্রাইম অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সাইফা রহমান মিম হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীর সাবেক স্ত্রী।

সন্ধ্যায় পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার বলেন, সাইফা রহমান মিমকে পিবিআইয়ের স্পেশাল ক্রাইম অফিসে এনে জিজ্ঞাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ২০২১ সালের ২৬ এপ্রিল গুলশানের অভিজাত একটি ফ্ল্যাট থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ২১ বছর বয়সী মোসারাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া ‘আত্মহত্যা’য় প্ররোচনার অভিযোগ এনে বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সেই মামলায় পুলিশের চূড়ান্ত প্রতিবেদনে অব্যাহতি পান সায়েম সোবহান আনভীর।

এরপর মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়া এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হত্যা ও ধর্ষণের মামলা করেন।

এ মামলায় বসুন্ধরার এমডি আনভীরের পাশাপাশি তার বাবা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, আনভীরের স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপনকে আসামি করা হয়।

আদালত মামলাটি পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

অভিযোগ আছে, এ মামলার ছয় নম্বর আসামি সাইফা রহমান মিম এক নম্বর আসামি সায়েম সোবহান আনভীর ও সাত নম্বর আসামি কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে।

গত ১ আগস্ট মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়েছিল পুলিশ।

অভিযোগ রয়েছে, পিয়াসা প্রতিহিংসার বশবর্তী হয়ে ভিকটিম মুনিয়াকে বিভিন্ন সময় ফোন করে আনভীরের সঙ্গ ত্যাগ করতে বিভিন্ন সময় হুমকি দেয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর