শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

লকডাউনের দ্বিতীয় দিন: বিধিনিষেধ না মানায় ঢাকায় ৩৮৩ জন গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২১ ৮:৩৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

করোনাভাইরাস সংক্রমণ রোধে লকডাউনের দ্বিতীয় দিনে রাজধানীতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৩৮৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সরকার ঘোষিত বিধিনিষেধ না মেনে বাইরে বের হওয়া ও স্বাস্থ্যবিধি না মানায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম।

তিনি জানান, ডিএমপির রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা এলাকা থেকে ৩৮৩ জনকে আটক করা হয়েছে। ডিএমপির ভ্রাম্যমাণ আদালত রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিধিনিষেধ ভঙ্গ করায় ১৩৭ জনকে ৯৫ হাজার ২৩০ টাকা জরিমানা করেছে।

এছাড়া ডিএমপির ট্রাফিক বিভাগ বিধিনিষেধ লঙ্ঘন করাসহ বিভিন্ন অভিযোগে ৪৪১ গাড়িকে ১০ লাখ ৮৩ হাজার টাকা জরিমানা করেছে।

গতকাল শুক্রবার বিধিনিষেধ না মানায় ৪০৩ জনকে গ্রেপ্তার করা হয়। মোবাইল কোর্টে ২০৩ জনকে ১ লাখ ২৭ হাজার ২৭০ টাকা জরিমানা করা হয়। এছাড়া সড়কে ৪৪১টি গাড়িকে জরিমানা ১০ লাখ ৬০ হাজার ৫০০ টাকা করা হয়।

ঈদের ছুটি শেষে ২৩ জুলাই থেকে দেশজুড়ে আবারও দুই সপ্তাহের লকডাউন শুরু হয়েছে। মানুষের অবাধ চলাফেরা নিয়ন্ত্রণে এবারের লকডাউন ‘সবচেয়ে কঠোর’ হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর