রবিবার, ১২ মে, ২০২৪ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ৩ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যা: আসামি মানিক ‘বন্দুকযুদ্ধে’ নিহত


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২১ মে, ২০২১ ১১:৩২ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর পল্লবীতে সাত বছরের সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার আসামি মানিক র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

আজ শুক্রবার (২১ মে) ভোরে মিরপুরের রূপনগরের ইস্টার্ন হাউসিং এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনি মারা যান।

র‍্যাব-৪ এর অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে রাজনীতি সংবাদকে বলেন, বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত আড়াইটার দিকে মিরপুরের ইষ্টার্ণ হাউজিং এলাকায় র‍্যাব-৪ এর একটি টিম টহল দিচ্ছিলো। এই সময় টহল টিমকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়া হয়। র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত হওয়ার পর সেখানে একজনের মৃতদেহ পাওয়া যায়। এ সময় একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মোজাম্মেল হক বলেন, মৃতদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হলে পুলিশ তাকে চিহ্নিত করে। তার নাম মানিক। তার বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে। সে পল্লবীতে সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকারীদের একজন। এই ঘটনায় দায়েরকৃত মামলার ৫ নম্বর আসামি মানিক।

গত ১৬ মে বিকেল ৪টায় জায়গা-জমির বিরোধের বিষয়ে মীমাংসার কথা বলে ভিকটিম শাহীন উদ্দিনকে পল্লবী থানার ডি ব্লকের একটি গ্যারেজের ভেতর নিয়ে ডেকে নেওয়া হয়। এ সময় তার সাত বছরের সন্তানের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করা হয়।

পরদিন এ ঘটনায় সাহিনুদ্দিনের মা আকলিমা বেগম পল্লবী থানায় ২০ জনের নামে মামলা করেন।

এই ঘটনায় জড়িত খুনি হাসান, জহিরুল ইসলাম বাবু ও লক্ষীপুর-১ আসনের সাবেক এমপি এমএ আউয়ালকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তারকৃতরা বর্তমানে গোয়েন্দা পুলিশের (ডিবি) জিজ্ঞাসাবাদে রয়েছেন। হত্যা মামলাটি তদন্ত করছে ডিবি।

 

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর