বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ব্যাগ ধরে ছিনতাইকারীর টান, রিকশা থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :৫ মে, ২০২১ ২:৩৩ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর মতিঝিল কমলাপুর এলাকায় সুনিতা রানি দাস (৫০) নামে এক নারী রিকশাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় পথিমধ্যে একটি প্রাইভেটকারের ভেতর থেকে ছিনতাইকারীরা চলন্ত রিকশা থেকে ওই নারীর ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। তখন রিকশা থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান সুনিতা। পরে হাসপাতালে তিনি মারা যান।

আজ বুধবার (৫ মে) ভোর ছয়টার দিকে বিআরটিসি বাস ডিপোর সামনে এ ঘটনা ঘটে।

নিহত সুনিতার বাবার বাড়ি পুরান ঢাকার নারিন্দায়। তার স্বামী সুজন চন্দ্র দাসের বাড়ি টাঙ্গাইল জেলায়। স্বামী ও তিন ছেলেকে নিয়ে মুগদা গোপীবাগ ঋষিপাড়ায় থাকতেন তিনি। মুগদা বৌদ্ধ মন্দিরে পরিচ্ছন্নকর্মীর কাজ করতেন সুনিতা।

নিহত সুনিতা রানি দাসের ভাগিনা সুজিত জানান, সকালে ঋষিপাড়ার বাসা থেকে আমি ও আমার খালা রিকশাযোগে বৌদ্ধমন্দিরে যাচ্ছিলাম। মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা আমার খালার ভ্যানেটি ব্যাগ টান দিয়ে নিয়ে চলে যায়। এ সময় ছিনতাইকারীদের টানে আমার খালা রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে এক নারী মতিঝিল বিআরটিসি ডিপোর পাশে ছিনতাইকারীরা ব্যাগ টান দিলে তিনি গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর