মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুই মিউজিশিয়ান


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৩ মার্চ, ২০২১ ১১:২০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের মিরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মিউজিশিয়ান হানিফ আহমেদ (৪১) এবং পার্থ প্রতীম গুহ (৫০) প্রাণ হারিয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কনটেইনারবাহী লরি ও মাইক্রোবাসের সংঘর্ষে তাদের মৃত্যু হয়।

আজ শনিবার (১৩ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উল্টো দিক থেকে আসা একটি লরি তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তারা একটি সঙ্গীতানুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন।

জানা গেছে, পার্থ প্রতীম গুহ ড্রাম ও হানিফ আহমেদ অক্টোপ্যাড বাজাতেন।

দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।

তারা হলেন-বিউটি খান, নন্দন চৌধুরী, পাপ্পু, লুৎফর, রাহাত এবং তাওহীদ।

বিউটি খান ও লুৎফর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ মাহমুদ জানান, চালকসহ ৮ জন নিয়ে ঢাকা থেকে একটি মাইক্রোবাস কক্সবাজার যাচ্ছিলো। আর লরি ছিল ঢাকামুখী। মীরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় বিশ্বরোডের মুখে ইউটার্নে লরিটি মহাসড়কের ঢাকামুখী অংশ অতিক্রম করে চট্টগ্রামমুখী অংশে ঢুকে যায়। এসময় চট্টগ্রামমুখী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। পুলিশ ও স্থানীয়রা মিলে মাইক্রোবাসের চালকসহ আট যাত্রীকে স্থানীয় মাস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে পার্থ প্রতীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তিনজনকে চমেক হাসপাতালে নেওয়া হয়।

তিনি জানান, লরির ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গেছে। লরি এবং মাইক্রোবাস মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। লরিটি আটক করা হয়েছে। তবে লরির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে গেছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, আহত তিনজনের মধ্যে হানিফ আহমেদকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিউটি ও লুৎফর হাসপাতালের ২০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর