রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চট্ট-মেট্টো

কর্ণফুলী নদীতে নৌকাডুবি: নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৯ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৩০ : অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

তারা হলেন- নাহিয়ান আল ফারুক (২২), কুতুবদিয়ার কৈয়ারবিল ইউনিয়নের সবজি বিক্রেতা আবুল কাশেম (৫৫) ও দক্ষিণ ধ্রুং কুতুবদিয়ার নৌকার মাঝি সাইদুল করিম (২৫)।

কোস্টগার্ড জানায়, গত ১৬ ফেব্রুয়ারি যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নাহিয়ান আল ফারুকের লাশ শুক্রবার সকালে নদীতে ভেসে উঠলে স্থানীয়রা লাশটি উদ্ধার করেন। তিনি কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার মো: মারজানের ছেলে।

যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় সৈকত বড়ুয়া (২০) নামে আরো একজন মারা যান। তিনি কর্ণফুলী থানাধীন শাহমীরপুর এলাকার প্রশান্ত বড়ুয়ার ছেলে।

এর আগে ১৫ ফেব্রুয়ারি ঘন কুয়াশার কারণে কর্ণফুলীর মোহনায় পণ্যবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় বৃহস্পতিবার আবুল কাশেম ও সাইদুল করিম নামে দুইজনের লাশ কর্ণফুলী নদীর ১৮নং ঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়। তবে ওই ঘটনায় নিখোঁজ মো: হোসেনের (৫৫) লাশ এখনো পাওয়া যায়নি।

কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার হাবিবুর রহমান জানান, পণ্যবাহী ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় বৃহস্পতিবার সাইদুল করিম নামে একজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া ১৫ নম্বর ঘাট এলাকা থেকে মো. কাশেম নামে একজনের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল ইসলাম।

সূত্র: ইউএনবি


আরও খবর