বুধবার, ৬ জুলাই, ২০২২ | ২২ আষাঢ়, ১৪২৯ | ৬ জিলহজ, ১৪৪৩

মূলপাতা আন্তর্জাতিক

দু’শ ডলার বিলের সাথে ৫ হাজার ডলার টিপস!


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০২০ ১১:০৫ : পূর্বাহ্ণ

মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ার পেক্সনের একটি রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করেন জিয়ান্না ডিএঞ্জেলো। রেস্টুরেন্টে আগত অতিথিদের থেকে অর্ডার বুঝে নিয়ে তা টেবিলে পৌঁছে দেওয়াই তার কাজ। অতিথিরাও কখনও কখনও খুশি হয়ে টিপস দেন এই নারী ওয়েটারকে। সম্প্রতি তেমনই এক অতিথি জিয়ান্নাকে টিপস দিয়েছেন ৫ হাজার মার্কিন ডলার!

শনিবার রাতে অ্যান্থনি’জ নামক ওই রেস্টুরেন্টে প্রতিদিনকার মতোই কাজ করছিলেন জিয়ান্না। কিন্তু নিজেও ভাবতে পারেননি কী অবাক করা কান্ডই না অপেক্ষা করছে তার জন্য। কারণ, ২০৫.৯৪ মার্কিন ডলার বিলের জন্য তিনি টিপস পেয়েছেন ৫ হাজার মার্কিন ডলার!

এ প্রসঙ্গে জিয়ান্না বলেন, সাধারণত আমি যা টিপস পাই তাতেই আমি সন্তুষ্ট থাকি। তাই যখন জানলাম যে তারা আমার জন্য ৫ হাজার মার্কিন ডলার টিপস ছেড়ে গেছে, আমি প্রথমে বিশ্বাসই করতে পারিনি।

টিপসের পয়সা কীভাবে খরচা করবেন তাও ভেবে নিয়েছেন জিয়ান্না। তিনি বলেন, আমি আমার কলেজের ফি পরিশোধ করবো এবং বাকিটা দিয়ে অন্যান্যদের জন্য ভাল কিছু করবো।

জিয়ান্না ওয়াইডনার ইউনিভার্সিটিতে নার্সিং নিয়ে পড়ছেন। যিনি পড়াশুনার পাশপাশি কাজও করছেন।

জিয়ান্নার কর্মস্থল অ্যান্থনি’জ তাদের ফেসবুক পেইজে ওই অতিথিকে ধন্যবাদ জানিয়ে বলেছে, আপনাকে ধন্যবাদ জানানোর ভাষা আমাদের জানা নেই। আমাদেরই একজনের জন্য আপনার সমর্থন অবিশ্বাস্য। এই ছুটিটা আমাদের বন্ধুর জন্য স্মরণীয় করার জন্য অনেক ধন্যবাদ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর