রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ | ১০ আশ্বিন, ১৪২৯ | ২৮ সফর, ১৪৪৪

মূলপাতা বিনোদন

নতুন সিনেমায় মৌসুমী


প্রকাশের সময় :২৭ অক্টোবর, ২০২০ ৫:২৪ : অপরাহ্ণ

কয়েক দশক ধরে সৌন্দর্য আর অভিনয় দিয়ে ঢাকাই সিনেমা মাতিয়ে রেখেছেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। একটা সময় প্রচুর সিনেমায় দেখা গেলেও এখন সেগুলো অতীত। প্রায় অনেকদিন ধরেই পর্দায় নেই তিনি। তবে এবার ফিরতে চলেছেন এই চিত্রনায়িকা।

আজ রোববার ‘দেবর আমার কত আপন’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মৌসুমী। ছবিটি পরিচালনা করবেন নির্মাতা সায়মন তারেক। এই তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

সায়মন তারেক বলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয় এবং দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে নিয়ে নতুন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছি। আজই উনার সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে। এখানে তিনি দেবরপ্রিয় ভাবির চরিত্রে অভিনয় করবেন। তবে গল্প তাকে কেন্দ্র করেই। সামাজিক প্রেক্ষাপটে একটি পারিবারিক সিনেমা নির্মাণের চেষ্টা করছি। যেখানে পারিবারিক মূল্যবোধ, জীবনের সুন্দর কিছু বিষয় ফুটে উঠবে।’

এ নির্মাতা জানান, ছবিতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে তার স্বামী অভিনেতা ওমর সানিকে। তবে তার সঙ্গে চুক্তিটা বাকি। দিন দশেকের মধ্যেই চুক্তি সম্পন্ন হবে। ‘নব্বই দশকের হিট জুটি সানি-মৌসুমী। তাদেরকে এক সিনেমায় দেখার ইচ্ছে সবসময়ই করে। দর্শকও নিশ্চয় তাদের পর্দায় একসঙ্গে দেখলে খুশি হবেন’- যোগ করেন চলচ্চিত্র পরিচালক সায়মন তারেক।

আঁখি কথাচিত্রের ব্যানারে নির্মাণ হতে যাওয়া ‘দেবর আমার কত আপন’ ছবিতে আরও অভিনয় করবেন মাসুম আজিজ, বড়দা মিঠু, শরীফ চৌধুরী, মেহেদি, লাজুক, মিষ্টি প্রমুখ। আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানা যায়।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর