শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২ | ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিনোদন

‘গোপনে’ জয়ার ১৫ দিন


প্রকাশের সময় :২৭ অক্টোবর, ২০২০ ৫:২৯ : অপরাহ্ণ

করোনার এই সময়ে ‘গোপনে’ একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমার শুটিং শেষ করে ফেলেছেন অভিনেত্রী জয়া আহসান। তাও সেটা আবার ১০ জন শিল্পী আর কলাকুশলী নিয়ে মাত্র ১৫ দিনেই।

সম্প্রতি বাংলাদেশের নাম ঠিক না হওয়া একটি ফিচার ফিল্মের কাজ শেষ করে এক ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন জয়া আহসান। তবে এখনই সিনেমাটা সম্পর্কে বিস্তারিত জানাতে মানা বলে জয়া শুধু জানিয়েছেন, সিনেমাটির গল্প লিখেছেন পিপলু আর খান ও নুসরাত মাটি। প্রযোজনা করেছে পিপলু আর খানের ‘অ্যাপলবক্স ফিল্মস’, আবু শাহেদ ইমনের ‘বক্স অফিস মাল্টিমিডিয়া’ ও জয়া আহসানের ‘সি তে সিনেমা’।

ওই স্ট্যাটাসে জয়া লিখেছেন, “পিপলু আর খানের দ্বিতীয় সিনেমা, কিন্তু প্রথম কাহিনিচিত্র এটি। প্যানডেমিকের মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন বাসায় বসে ভয় আর শঙ্কায় দিনগুলো কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, ‘চলেন, ছোট করে একটা শর্টফিল্ম বানিয়ে ফেলি।’ তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানা কারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেল। অনেক সময় সিনেমা হয়ে ওঠে, বানাতে হয় না। সম্ভবত এটা এমন একটা প্রজেক্ট। আশায় থাকলাম, কী করলাম সেটা দেখার জন্য।”

এই সিনেমার মাধ্যমে অভিনেত্রী জয়া আহসান অনেক দিন পর বাংলাদেশের কোনো সিনেমায় অভিনয় করলেন। গেল কয়েক বছর ধরে কলকাতার সিনেমায় বেশ নিয়মিত। শুধু নিয়মিত অভিনয় নয়, কলকাতায় প্রশংসার সঙ্গে সফলতাও পাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি কলকাতার নির্মাতা শিলাদিত্য মৌলিকের ‘ছেলেধরা’ শিরোনামে একটি সিনেমায়ও অভিনয় করতে যাচ্ছেন জয়া।


আরও খবর